Pallibarta.com | ইউপি ভবন দখল করে স্ত্রীসহ চেয়াম্যানের বসবাস! - Pallibarta.com

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১

ইউপি ভবন দখল করে স্ত্রীসহ চেয়াম্যানের বসবাস!

ইউপি ভবন দখল করে স্ত্রীসহ চেয়াম্যানের বসবাস!

ইউপি ভবন দখল করে স্ত্রীসহ চেয়াম্যানের বসবাস!
জনসাধারণকে সার্বক্ষণিক সেবা দেবেন এই প্রতিশ্রুতি দিয়ে বছরের পর বছর দিনরাত সব সময়ই থাকছেন ইউনিয়ন পরিষদ ভবনে। তাই ইউপি ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষ দখল করে সেখানেই বাস করছেন তিনি। এ জন্য বসবাসের কক্ষে টাইলসও বসিয়েছেন। এ ছাড়া সেখানে আছে ফ্রিজসহ প্রয়োজনীয় অন্যান্য আসবাবপত্র।

জনদরদি দাবি করা এই ব্যক্তি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ১নং পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম সরোয়ার বাবুল। তবে ইউপি ভবনে আবাসিকভাবে বাস করার কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তা। আর এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া স্থানীয়দের মাঝে।

পরপর দুবার নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হওয়ার পর গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পাড়েরহাট ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হন মো. গোলাম সরোয়ার বাবুল। খুলনায় স্থায়ীভাবে বাস করা বাবুল ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই পাড়েরহাট ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষ দখল করে থাকছেন। নিজের বাড়ির মতো করেই ভবনের ছাদে রোপণ করেছেন বিভিন্ন প্রজাতির গাছ। আর বারান্দায় পুষছেন ময়না পাখি। মাঝেমধ্যে স্ত্রীসহ থাকছেন এই ভবনে।

ইউপি ভবনকে আবাসিক হিসেবে ব্যবহার করা নিয়ে স্থানীয় সচেতন মানুষের মাঝে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। জনসাধারণের জন্য তৈরি ভবনটি নিজের ব্যক্তিগত কাজে ব্যবহারের ঘটনায় ক্ষোভ জানিয়েছেন অনেকেই।

ইউপি ভবনে বাস করার বিষয়টি স্বীকার করে বাবুল জানান, তিনি একাই ওই ভবনে থাকেন। তবে প্রতিশ্রুতি অনুযায়ী সাধারণ মানুষকে সেবা দেওয়ার জন্যই তিনি দিনরাত উভয় সময়ই ওই ভবনে থাকছেন।

ইউপি চেয়ারম্যান বাবুল ইউপি ভবনে বাস করার কথা স্বীকার করলেও ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম বলেন, ইউপি চেয়ারম্যান ওই ভবনে রাত্রিযাপন করেন না। তবে সে একটি কক্ষ শুধু বিশ্রামের জন্য ব্যবহার করেন। এরপরও তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন বলে জানান।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১