Pallibarta.com | ইউপি নির্বাচন: ২৪ ঘণ্টায় নৌকার আরও এক কর্মী খুন - Pallibarta.com

বুধবার, ১৮ মে ২০২২

ইউপি নির্বাচন: ২৪ ঘণ্টায় নৌকার আরও এক কর্মী খুন

ইউপি নির্বাচন: ২৪ ঘণ্টায় নৌকার আরও এক কর্মী খুন

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় ২৪ ঘণ্টার মধ্যে আরও এক নৌকা প্রার্থীর কর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় আহত হয়েছে আরও একজন।
শনিবার (১ জানুয়ারি) বিকেলে শৈলকুপার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ইউপি নির্বাচন: ২৪ ঘণ্টায় নৌকার আরও এক কর্মী খুন

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে ভাটবাড়িয়া গ্রামের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহমাদুল হাসান মামুনের কর্মী জসিম ও মিলন মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল। পথে গ্রামের মধ্যে পৌঁছালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর কর্মীরা তাদের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সেখান থেকে তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সারুটিয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও ৯ জন।

ইউপি নির্বাচন: ২৪ ঘণ্টায় নৌকার আরও এক কর্মী খুন

পুলিশ জানায়, ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সারুটিয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদুল হাসান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর মধ্যে নির্বাচনী প্রচারণা নিয়ে বেশ কয়েকদিন যাবত ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে।

শুক্রবার সন্ধ্যায় শৈলকুপার কাতলাগাড়ী বাজারে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা চালায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় আহত হয় অন্তত ১০ জন।

তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হারান বিশ্বাস নামের নৌকা প্রতীকের এক কর্মী মারা যান। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১