Pallibarta.com | ইউনাইটেডের প্রয়োজন, ‘ওপেন হার্ট অপারেশন’ - Pallibarta.com

বুধবার, ১৮ মে ২০২২

ইউনাইটেডের প্রয়োজন, ‘ওপেন হার্ট অপারেশন’

ইউনাইটেডের প্রয়োজন ‘ওপেন হার্ট অপারেশন’-pallibarta পল্লিবার্তা

ইংলিশ প্রিমিয়ার লিগে হতাশাময় এক মৌসুম পার করছে ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। লিগের ৩৩ ম্যাচ শেষে মাত্র ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে রয়েছে ক্লাবটি। সেরা চারে থেকে আগামী মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলা একপ্রকার অসম্ভবই মনে হচ্ছে তাদের।

ঘুরে দাঁড়ানোর মিশনে এরই মধ্যে দলে নতুন হেড কোচ নিয়োগ দিয়েছে ইউনাইটেড। নতুন মৌসুমে ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রুনো ফার্নান্দেজদের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন নেদারল্যান্ডসের কোচ এরিক টেন হাগ।

তার আগে বর্তমানে ভারপ্রাপ্ত কোচ হিসেবে দায়িত্বে থেকে রালফ রাংনিক জানিয়েছেন, ঘুরে দাঁড়ানোর জন্য ছোটখাটো পরিবর্তনে কাজ হবে না টেন হাগের। ওপেন হার্ট অপারেশনের মাধ্যমে আমূল পরিবর্তন করতে হবে বলে মনে করেন রাংনিক।

তিনি বলেছেন, ‘দেখার বিষয় আপনি কীভাবে সমস্যার সমাধান করেন। এখানে ছোটখাটো সমাধানে কাজ হবে না। এটি ওপেন হার্ট অপারেশনের মতো। যদি সবাই বিশ্বাস করে যে পরিবর্তন আসবে, তাহলে এই কাজে অনেক বছর লাগে না। এক বছরের মধ্যেই সম্ভব।’

নতুন কোচের জন্য ইতিবাচক পরিবেশ চেয়ে রাংনিক আরও বলেছেন, ‘নতুন দল এবং নতুন কোচের জন্য আমাদের ইতিবাচক শক্তি প্রয়োজন। যদি সে এটি পায়, যদি যথাযথ শিক্ষা দেওয়া হয়, তাহলে এটিই হতে পারে মৌসুমের জন্য আমাদের ভালো একটি দিক।’

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১