Pallibarta.com | আসছে অহনা-আলভী জুটির - মফিজের সুন্দরী বউ - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

আসছে অহনা-আলভী জুটির – মফিজের সুন্দরী বউ

আসছে অহনা-আলভী জুটির ‘মফিজের সুন্দরী বউ’

নিয়মিতই নানামাত্রিক চরিত্রে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী অহনা। কখনো রাগী প্রেমিকা, কখনো বাড়ির মিষ্টি লক্ষ্মী আদুরে বউ কখনো বা ঝগড়াটে নারী। এসব চরিত্র দিয়ে দর্শকের মনে বিনোদন ছড়িয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি কাজ করলেন ‘মফিজের সুন্দরী বউ’ নামের একটি নাটকে। এই নাটকটির কাহিনী ও পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আশাজ যূবায়ের।

নাটকে অহনার বিপরীতে কাজ করছেন ফেরায় হ্যান্ডসাম খ্যাত জাহের আলভী। দু’জনের জুটি হয়ে এটাই প্রথম কাজ। এছাড়া আরো অভিনয় করেছেন তানভীর মাসুদ, প্রীতি আলভী, সাবিহা জামান, ওয়াসিম ইমদাদ, টাইগার মামুন, তাহসিন খায়ের রবিন, এ আর উজ্জল ও ইমরান হাসো।

নাটকটি প্রচার হবে ১ এপ্রিল শুক্রবার রাত ৮টায় আরটিভিতে। ২ এপ্রিল শনিবার বিকাল ৪টায় আরটিভি ইউটিউব চ্যানেলে ‘মফিজের সুন্দরী বউ’ প্রকাশ হবে।

জাহের আলভী নাটকটি নিয়ে বলেন, ‘পরিচালক জিয়াউদ্দিন আলম ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ ‘মফিজের সুন্দরী বউ’। তার সঙ্গে আমার অনেক দিন চেনাজানা কিন্তু কাজ করা হয়ে উঠেনি। এই প্রথম আলম ভাইয়ের পরিচালনায় কাজ করার সুযোগ হয়েছে। খুবই মেধাবী একজন পরিচালক ও একজন ভালো মানুষ।

নাটকের চরিত্র নিয়ে কিছু বলতে চাই না। আমার অভিনীত ভালো নাটকের তালিকায় ‘মফিজের সুন্দরী বউ’ যুক্ত হবে সেই প্রত্যাশা করছি।’

পরিচালক জিয়াউদ্দিন আলম জানান, ‘আমার পরিচালনায় প্রথম নাটক ‘হাসো আনলিমিটেড’র নায়িকা ছিলেন অহনা রহমান। এর পরে ২০১৩ সালে তাকে নিয়ে নির্মাণ করি টেলিফিল্ম ‘ভালোতো ভালো না’। দীর্ঘ ৮ বছর পরে আবারও অহনাকে নিয়ে নতুন নাটক নির্মাণ করলাম। অহনা এবং জাহের আলভী মনযোগ দিয়ে কাজটি করেছেন। আমার বিশ্বাস ভালো একটি কাজ বের হবে।’

অহনা বলেন, ‘জিয়াউদ্দিন আলম আমার বড় ভাই। তার সঙ্গে আমার অনেক দিন পর কাজ হলো। ক্যারিয়ারের শুরু থেকেই তার সঙ্গে সম্পর্ক। সেটা কাজ করতে গিয়ে অনেক কিছু সহজ করে দিয়েছে। নাটকের ক্যারেক্টারটা একটু রাগী কিন্তু সৎ একটা মেয়ে।

আশা করছি, অনেক ভালো একটা কাজ হয়েছে। দর্শক নাটকটি দেখে তার প্রতিক্রিয়া জানাবেন সেই প্রত্যাশা করছি।’

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১