Pallibarta.com | আলোচনায় পরীর কাঁধ ব্যাগঃ কি ছিল সেই ব্যাগে? Page

সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

আলোচনায় পরীর কাঁধ ব্যাগঃ কি ছিল সেই ব্যাগে?

বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমণি ও তার সহযোগীকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন আদালতের বিচারক মামুনুর রশিদ শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

রাত ৮টা ২৫ মিনিটের দিকে পরীমণিসহ চারজনকে আদালতে হাজির করা হয়। এর কিছুক্ষণ পরে বিচারক এজলাসে আসেন এবং রিমান্ড ও জামিন শুনানি শুরু হয়।

সূত্র জানায়, শুনানির শুরু থেকেই পরীমণি আদালতে নিশ্চুপ ছিলেন। তার চোখে মুখে হতাশার ভাব ছিল। তিনি গোটা সময় নিশ্চুপ ছিলেন।

এ সময় তাকে কাঁধব্যাগ বহন করতে দেখা যায়। আদালতের কাঠগড়ায় যতক্ষণ ছিলেন পুরো সময় ব্যাগটি তার কাঁধেই ছিল। কী ছিল সেই ব্যাগে? জানতে চাইলে সঙ্গে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক সদস্য বলেন, ‘ব্যাগে হয়তো তার প্রয়োজনীয় কিছু জিনিসপত্র রয়েছে।’

আদালতে উপস্থিত পরীমণি চোখে চশমা, মুখে মাস্ক এবং শার্ট ও জিন্স পরিহিত ছিলেন। সঙ্গে ছিল কাঁধব্যাগ। সবকিছু ঠিক থাকলেও চোখে-মুখে ছিল হতাশা। আদালতের কাঠগড়ায় দীর্ঘ সময় কাঠগড়ায় দাঁড়িয়ে মাথা নিচু করে ছিলেন আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পরীমণি ও তার সহযোগী দীপু এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর কয়েকটি ধারায় পৃথক মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমণি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১