Pallibarta.com | আর্থিক লেনদেনের বিরোধে মা-মেয়েকে গলা কেটে হত্যা - Pallibarta.com

শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

আর্থিক লেনদেনের বিরোধে মা-মেয়েকে গলা কেটে হত্যা

আর্থিক লেনদেনের বিরোধে মা-মেয়েকে গলা কেটে হত্যা

গাজীপুর সিটি করপোরেশনের দেশীপাড়া এলাকায় মা-মেয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ব্যক্তিগত ও আর্থিক লেনদেনের বিরোধের জেরে এই হত্যাকাণ্ডে বলে দাবি পুলিশের।
আর্থিক লেনদেনের বিরোধে মা-মেয়েকে গলা কেটে হত্যা

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে এসব তথ্য জানিয়েছেন জিএমপির উপকমিশনার জাকির হাসান।

তিনি বলেন, গত ২৪ নভেম্বর রাতে দেশীপাড়ার একটি নির্জন টেক এলাকায় স্থানীয় বরাইয়া এলাকার বাসিন্দা ফেরদৌসী ও তার মেয়েকে গলাকেটে হত্যা করা হয়। এ ব্যাপারে পরের দিন নিহত ফেরদৌসীর ভাই ইজ্জত আলী বাদী হয়ে মামলা দায়ের করেন।

পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় ও স্বজনদের সঙ্গে জিজ্ঞাসাবাদ করে ঘটনায় জড়িত জাহিদুল ইসলাম খান ও মহিউদ্দিন ওরফে বাবুকে গত রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যে উপকমিশনার আরও বলেন, ইনস্যুরেন্স কোম্পানির আর্থিক লেনদেন নিয়ে জাহিদের সঙ্গে ফেরদৌসীর বিরোধ ছিল। এ ছাড়া সম্প্রতি বাবুর সঙ্গে তার স্ত্রীর বিবাহবিচ্ছেদ হয়। এ জন্য বাবু ফেরদৌসীকে দায়ী করেন। এসব কারণে বাবু ও জাহিদ ফেরদৌসীকে হত্যার পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী ইনস্যুরেন্সের কথা বলে দেশীপাড়ায় মোবাইল ফোনে ডেকে নেন জাহিদ। ফেরদৌসী ও তার মেয়ে ঘটনাস্থলে পৌঁছালে হত্যাকারীরা তাদের গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

এর আগে গত ২৫ নভেম্বর গাজীপুরের মহানগরীর দেশীপাড়া এলাকা থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। জিএমপি সদর থানার ওসি ( তদন্ত) সৈয়দ রাফিউল করিম সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, নির্জন একটি বাগানে শিশুসহ এক নারীর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তিনি আরও জানান, শিশুটির গলার সামনের দিকে এবং নারীর গলার পাশে কাটা চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুসহ ওই নারীকে অন্য কোথাও গলা কেটে হত্যার পর মরদেহ ফেলে যায় দুর্বৃত্তরা। নিহত নারীর পরনে মেরুন রঙের বোরকা ও শিশুটির গায়ে কালো রঙের জামা রয়েছে। তারা সম্পর্কে মা-মেয়ে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১