Pallibarta.com | আমি এগুলোই পছন্দ করি : পরীমনি - Pallibarta.com

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

আমি এগুলোই পছন্দ করি : পরীমনি

সমালোচনা পছন্দ করেন জানিয়ে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি বলেছেন, সমালোচনার কারণে তিনি কখনো পিছপা হন না বরং আরও সামনে এগিয়ে যান। আজ শনিবার নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে অভিনেত্রী লেখেন, ‘আমি সমালোচনা পছন্দ করি, এটি আমাকে সবসময় শক্তিশালী করে।’

গত সোমবার পরীমনির মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রে’প্তা’’র করেছে পুলিশ। এর আগে ঘটনার দিন বুধবার বনানী থানায় অভিযোগ দায়ের করতে গিয়েও কোনো সহায়তা পাননি বলে জানিয়েছিলেন পরীমনি।

চার দিনে যারা ঘটনাটি জেনেছেন, তাদের অনেকেই উল্টো ‘দমিয়ে রাখার’ চেষ্টা করেছেন বলে জানান তিনি। পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ও সংবাদ সম্মেলন করে অভিযোগ তোলার পর মামলা নিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। নিজের সাহসী অবস্থানের কারণে অনেকের সমর্থন পেলেও কেউ কেউ তার ব্যক্তিগত জীবন নিয়ে নিন্দায় মুখর হয়েছেন।

তাদের উদ্দেশে দেওয়া এক স্ট্যাটাসে পরীমনির প্রতি সমর্থন জানিয়ে এক শুভাকাঙ্ক্ষী লিখেছেন, ‘সমালোচনা করতে যোগ্যতা লাগে না, বরং সমালোচিত হতে যোগ্যতা লাগে। নিন্দুকেরা যতই নিন্দা করুক না কেন, তোমার স্থান থাকবে প্রকৃত প্রেমীদের অন্তরে।’ কলকাতা থেকে একজন লিখেছেন, ‘কলকাতা থেকে আমরা তোমাকে ভীষণ পছন্দ করি। চিন্তা করো না, তুমি একদিন বি’’’চার পাবে।’

এর আগে কয়েকটি সংবাদমাধ্যমে তার বাসার ঠিকানা প্রকাশ করায় পরীমনি ফেইসবুকে লিখেছেন, ‘যেসব পত্রিকা আমার বাসার ঠিকানা ছেপেছেন বা প্রকাশ করেছেন, তারা আমার জীবনের নিরাপত্তার যেকোনো সমস্যায় দায়ী থাকবেন।’

পরীমনি দুই-তিন ধরে জ্ব’’’রে ভুগছেন বলে জানিয়েছেন সাংবাদিকদের। তবে বেশ কয়েকটি সংবাদমাধ্যমে সেটিকে ক’’’’রোনা’’’ভাই’’’রা’’সের উপসর্গ বলে প্রচারের পর এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘তার শুধুই জ্বর রয়েছে। শ্বা’’স’ক’’ষ্ট কিংবা গ’’’লাব্য’’থা নেই।’

বাংলাদেশের একমাত্র অ’ভিনেত্রী হিসেবে যু’ক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় জায়গা করে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আ’লোচিত অ’ভিনেত্রী পরীমনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এশিয়ার প্রভাবশালী তারকাদের নিয়ে ‘১০০ ডিজিটাল তারকা’র তালিকা প্রকাশ করেছে যু’ক্তরাষ্ট্রের প্রভাবশালী ম্যাগাজিন ফোর্বস।

গত সোমবার অনলাইনে প্রকাশিত ওই তালিকায় পরীমনি স’ম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি অনুসারী রয়েছে পরীমনির। তাঁর প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃ’তি।

ফোর্বসের ওই তালিকার শুরুতে জায়গা করে নিয়েছে দক্ষিণ কোরিয়ার মে’য়েদের ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’, এরপরে চীনা কণ্ঠশিল্পী ও অ’ভিনেতা জ্যাকসন ই। তৃতীয় অবস্থানে রয়েছেন থাইল্যান্ডের অ’ভিনেত্রী দেভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে অমিতাভ বচ্চন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১