Pallibarta.com | আবার বিয়ে, জমিদার বাড়ির বউ হচ্ছেন শ্রাবন্তী - Pallibarta.com

বুধবার, ২০ অক্টোবর ২০২১

আবার বিয়ে, জমিদার বাড়ির বউ হচ্ছেন শ্রাবন্তী

টলি’উডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সম্প্রতি বিচ্ছেদ ইস্যুতে বেশ আ’লোচনায় ছিলেন। এখনও খবরের শিরো’নামে তার নাম আসে একই ইস্যুতে। তৃতীয় স্বামী রো’শান সিংয়ের এক ছাদের নিচে থাকছেন না অভিনেত্রী শ্রাবন্তী।

তবে কতটুকু সত্য, তা নিয়ে এখনও মুখ খোলেননি শ্রা’বন্তী। তবে সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছেন রোশানের শেষ চিহ্নটুকুও। এবার নাকি জমিদার বাড়ির বউ হয়েছেন শ্রাবন্তী। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। তবে বাস্তবে নয়, পর্দায়। ‘ছবিয়াল’ শিরো’নামের নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন শ্রাবন্তী। এটি নির্মাণ করেছেন মানস বসু।

মুক্তির অপেক্ষায় থাকা এ সিনেমাতে শাশ্বত চট্টোপা’ধ্যায়ের সঙ্গে পর্দায় দেখা যাবে শ্রাবন্তীকে। তার সঙ্গে কাজের অ’ভিজ্ঞতা জানিয়ে শ্রাবন্তী বলেন, ছোট’বেলায় তার সঙ্গে কাজ করেছি। সিরিয়া’ল করেছি একসঙ্গে। বড় হওয়ার পর এটাই তার সঙ্গে প্রথম কাজ। শাশ্বত দা ওয়ান্ডারফুল অ্যাক্টর, প্রচন্ড হেল্পফুল।

‘ছবিয়াল’ সিনেমায় লাবণ্য চরি’ত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। নিজের চরিত্রটি প্রসঙ্গে জানতে চাইলে শ্রাব’ন্তী বলেন, লাবণ্য একটি স্বপ্ন। জমিদার বাড়ির বউ। ভীষণ মজা করে, চুলবুলি টা’ইপের মেয়ে। আমার মতো, হয়তো এ জন্যই আ’মাকে কাস্ট করেছে পরিচালক মানস বসু। এর চেয়ে বেশি বললে মজা’টাই নষ্ট হয়ে যাবে।

পরিচালক মানস বসু জানান, অ’সম্ভব গরমের মধ্যে এ সিনেমার চিত্রায়ণ হয়েছে। হুগলির বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে চি’ত্রায়ণ করেছেন মানস বসু। ছকভাঙা কাহিনী নিয়ে নি’র্মিত সিনেমাটি দর্শকদের ভালো লাগবে। খুব শি’গগিরই সিনে’মাটি মুক্তির তারিখ ঘো’ষণা করা হবে।

জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। এক সময় পর্দায় নিয়মিত অভিনয় করেছেন। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। কিন্তু স’ন্তানরাই তার সিনেমা দেখতে লজ্জা পায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই খবর জানান অভিনেত্রী নিজেই। জুহি জানান, মেয়ে জাহ্নভি ও ছেলে অর্জুনকে তার কয়েকটি সিনেমা দেখিয়েছেন। কিন্তু তারা সিনেমাগুলো দেখতে আগ্রহী ছিল না। বিশেষ করে এই অভিনেত্রীর রোমান্টিক সিনেমা দেখতে আপত্তি জানিয়েছে তার ছেলে।

জুহি বলেন, তারা আমার সিনেমা দেখতে লজ্জা পায়। বিশেষ করে শুরুর দিকের সিনেমাগুলো। আমার স্বামী (জয় মেহতা) তাদের ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’ দেখার কথা বলেছে। তার মতে, এটি খুবই চমৎকার একটি সিনেমা। এরপর অর্জুন আমাকে জিজ্ঞেস করে, এই সিনেমায় কি কোনো রোমান্টিক দৃশ্য রয়েছে? আমি বলি, এটি রোমান্টিক-কমেডি সিনেমা। এর উত্তরে সে বলে, আমি তোমার কোনো রোমান্টিক সিনেমা দেখতে চাই না। কেমন যেন অদ্ভুত মনে হয়।

তাই, আমি তোমার কোনো সিনেমা দেখতে চাই না। এই অভিনেত্রী জানান, ‘ম্যায় কৃষ্ণা হু’ এবং ‘চক এন ডাস্টার’ সিনেমার পারফরম্যান্স পছন্দ করেছে তার স’ন্তানরা। ‘সুলতানাত’ সিনেমার মাধ্যমে ১৯৮৬ সালে বলিউডে পা রাখেন জুহি। তবে ‘কেয়ামত সে কেয়ামত তাক’ সিনেমা মুক্তির পর বিশেষ খ্যাতি পান। এরপর অসংখ্য ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। এতে আরো অভিনয় করেন সোনম কাপুর, অনিল কাপুর, রাজকুমার রাও প্রমুখ। ‘শর্মাজি নমকিন’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১