Pallibarta.com | আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে

আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে

আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে। আন্দোলনের নামে নৈরাজ্য করে শিক্ষার্থীদের পড়ালেখায় বাধা সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে বলে বিএনপির প্রতি হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে কেরাণীগঞ্জের হযরতপুর কলেজ প্রাঙ্গণে হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, অশুভ শক্তির ষড়যন্ত্র এখনও চলছে, তাই সবাইকে সতর্ক থাকতে হবে। ষড়যন্ত্র না করে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি। আন্দোলনের নামে নৈরাজ্য করে শিক্ষার্থীদের পড়ালেখায় বাধার সৃষ্টি করলে পরিণতি ভয়াবহ হবে। সমুচিত জবাব দেওয়া হবে। বিভ্রান্তি না ছড়াতেও বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ১৫ আগস্ট, ৩ নভেম্বর ও ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। ওই একই শক্তি এখনও শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত। এরা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়, তাই এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছিল। সেই খুনিদের পুনর্বাসন করেছিল বিএনপি-জামায়াত।

কামরুল ইসলাম বলেন, ২০০১ থেকে ২০০৮ পর্যন্ত দেশের সংখ্যালঘুদের ওপর নির্যাতন চালানো হয়েছিল। বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় ছিল তখন দেশে অরাজকতা ছিল। আইনের শাসন ছিল না। বর্তমান সরকার আইনের শাসন প্রতিষ্ঠিত করেছে। বর্তমান সরকারের আমলে কোনো অপরাধীকে ছাড় দেওয়া হচ্ছে না।

তিনি বলেন, গ্রামকে শহরে পরিণত করার কাজ করছে বর্তমান সরকার। সব ক্ষেত্রেই ডিজিটাল প্রযুক্তির ব্যবহার বাড়ছে। যোগাযোগ ব্যবস্থাসহ সব ক্ষেত্রেই দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশ হওয়ার স্বপ্ন দেখছে সরকার।

আগামী ৭ দিনের মধ্যে হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের একটি শক্তিশালী কমিটি দেওয়া হবে। পরীক্ষিত ও ত্যাগীরা কমিটিতে স্থান পাবে। অশুভ শক্তির ষড়যন্ত্র এখনও চলছে, সবাইকে সতর্ক থাকার আহ্বান।

সম্মেলনে বক্তব্য রাখেন কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক হাজী শফিউল আজম খান বারকু ও হাজী আলতাফ হোসেন বিপ্লব প্রমুখ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১