Pallibarta.com | আনলিমিটেড ডেটা প্যাক, মেয়াদ ১ বছর - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

আনলিমিটেড ডেটা প্যাক, মেয়াদ ১ বছর

আনলিমিটেড ডেটা-Pallibarta.con

অবশেষে ডেটার মেয়াদ বাড়িয়ে ইন্টারনেট প্যাকেজ চালু করছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন, রবি, বাংলালিংক ও রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর টেলিটক।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সভাকক্ষে এক অনুষ্ঠানে এসব প্যাকেজের উদ্বোধন করেন।

তবে ‘আনলিমিটেড’ বলা হলেও কারিগরি সীমাবদ্ধতার কারণে এসব প্যাকেজের মেয়াদ এক বছর হবে বলে জানিয়েছেন বিটিআরসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাসিম পারভেজ।

নাসিম পারভেজ জানান, আনলিমিটেড ডেটা প্যাকেজের আওতায় গ্রামীণফোনে ১ হাজার ৯৯ টাকায় ১৫ জিবি এবং ৪৪৯ টাকায় ৫ জিবির প্যাকেজ কিনতে পারবেন গ্রাহকরা। এ ছাড়া রবিতে ৩১৯ টাকায় ১০ জিবি, বাংলালিংকে ৩০৬ টাকায় ৫ জিবি এবং টেলিটকে ৩০৯ টাকায় ২৬ জিবি ও ১২৭ টাকায় ৬ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

নিরবচ্ছিন্ন মাসিক ইন্টারনেট প্যাকেজের আওতায় গ্রামীণফোন দৈনিক ১ জিবি ও দৈনিক ২ জিবি ছাড়াও ৩৬৫ দিনের একটি প্যাকেজ রয়েছে। এছাড়া রবি ও বাংলালিংকের প্রতিদিন ২ জিবির মাসিক প্যাকেজ রয়েছে। টেলিটকের মাসিক প্যাকেজে প্রতিদিন ১, ২, ৩ ও ৫ জিবি পর্যন্ত ডেটা ব্যবহারের সুযোগ থাকছে।

অনুষ্ঠানে বিটিআরসি মহাপরিচালক জেনারেল নাসিম পারভেজ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর শিকদার, ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র বক্তব্য দেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১