Pallibarta.com | আইপিএল নিয়ে জুয়ায় মেতে ছিল ওরা - Pallibarta.com

বুধবার, ২০ অক্টোবর ২০২১

আইপিএল নিয়ে জুয়ায় মেতে ছিল ওরা

আইপিএল নিয়ে জুয়ায় মেতে ছিল ওরা

আইপিএল নিয়ে জুয়ায় মেতে ছিল ওরা ।
নোয়াখালীর সুবর্ণচরে আইপিএল নিয়ে জুয়া খেলার সময় ১০ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চরবৈশাখি ৮নং ওয়ার্ডের বাহারের ছেলে জুয়েল (১৯), আমিনুল হকের ছেলে জাহির(১৯), আলাউদ্দিনের ছেলে হৃদয় (২০), ইসমাইলের ছেলে বাবর (২৪), খোকন চন্দ্র শীলের ছেলে অরুন চন্দ্র শীল (৪০), আব্দুল মান্নানের ছেলে আবুল বাশার রাজু (৩৬), আকবর হোসেনের ছেলে রাজু (২৩), রুহুল আমিনের ছেলে সেলিম (২৮),ধানের শীষের মফিজুর রহমানের ছেলে রুবেল (২৪) ওবেগমগঞ্জ উপজেলার একলাশপুরের মিলনের ছেলে মাছুদ (২৬)।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে উপজেলার চরওয়াপদা ইউনিয়নে অভিযান চালিয়ে ১০ যুবককে আটক করা হয়েছে। আইপিএল খেলা নিয়ে বাজি ধরে জুয়ায় টাকা লাগানোর অপরাধে তাদের আটক করা হয়।

তিনি জানান, আইপিএল খেলাকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন স্থানে বিপদগামী যুবকেরা জুয়া খেলায় মেতে উঠেছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে চরওয়াপদা ইউনিয়ন থেকে ১০ যুবককে আটক করেছে।

আটকদের জুয়া আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১