Pallibarta.com | অস্ত্র, মাদকসহ ৩ ডাকাত সদস্য গ্রেপ্তার - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

অস্ত্র, মাদকসহ ৩ ডাকাত সদস্য গ্রেপ্তার

অস্ত্র, মাদকসহ ৩ ডাকাত সদস্য গ্রেপ্তার

অস্ত্র, মাদকসহ ৩ ডাকাত সদস্য গ্রেপ্তার ।
জয়পুরহাটের কালাই উপজেলার বানদিঘী গ্রামে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কালাই থানা পুলিশ এ অভিযান চালায়।

এ সময় তাদের কাছ থেকে ৪৪০ পিচ ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ২টি গুলি, তীর ধনুক, দেশীয় অস্ত্রসহ ১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জয়পুরহাটের কালাই উপজেলার বানদিঘী গ্রামের সুফির উদ্দীনের ছেলে মাহবুব মন্ডল (৪২), কালাই পৌর শহরের থানা পাড়া মহল্লার আজিজুর রহমানের ছেলে বজলার রহমান বুলেট (৪৩) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আয়ভাঙ্গি গ্রামের আব্দুল হামিদের ছেলে সাদ্দাম হোসেন (৩২)।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, বুধবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বানদিঘী গ্রামের বাসিন্দা ১১ মামলার আসামি মাহবুব ডাকাতের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাড়িতে উল্লিখিত মাদকদ্রব্য, গুলি, দেশীয় অস্ত্র, চোরাই মোটরসাইকেলসহ বজলার রহমান, বুলেট ও সাদ্দাম হোসেনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ৩ ডাকাত সদস্যের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনের যে কোনো সময় আদালতে পাঠানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০