Pallibarta.com | অভিষেকেই মেসির হোঁচট - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

অভিষেকেই মেসির হোঁচট

পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগের অভিষেকে জয় পেলেন না লিওনেল মেসি। ক্লাব ব্রুগের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে প্যারিসিয়ানরা। অল্পের জন্য গোলবঞ্চিত হয়েছেন মেসি। গোলের দেখা পাননি নেইমার-এমবাপ্পেরাও।
জেতাতে পারলেন না মেসি

ক্রসবারটাকে টেনে আরেকটু ওপরে উঠিয়ে দেয়ার কোনো উপায় থাকলে ভক্তরা হয়তো সেটাই করতেন। প্রিয় তারকার পা থেকে জাদুকরী গোলটা অল্পের জন্য যে দেখা হলোনা। ২৯ মিনিটে বলটা জালে জড়াতে পারলেই তো ম্যাচের হিরো বনে যেতেন লিওনেল মেসি।

মেসির বার কাঁপানো শট থেকে সামান্যের জন্য গোল না হওয়ার ওই আক্ষেপটাই যে পাহাড়সম হয়ে থাকবে, তা ঘুণাক্ষরেও কি কেউ ভেবেছিলো! কেন ভাববে! প্রথমবারের মতো একসঙ্গে শুরুর একাদশে মেসি-নেইমার-এমব্যাপ্পের।

এমএনএম ত্রয়ীর সামনে হাঁটু কাঁপবে প্রতিপক্ষের। ডি-বক্স সামলাতে খাবে হিমশিম। স্বাভাবিকভাবে সবাই ধরে নেবে এমনটাই। কিন্তু ইউরোপ শ্রেষ্ঠত্বের মঞ্চে বেলজিয়ান ক্লাব ব্রুগও যে বাঘ। নিজেদের মাঠে ফরাসি জায়ান্টদের হাঁকডাকে মোটেও ভয় পায়নি ওরা। দু’দলের অন টার্গেট শটে এগিয়ে স্বাগতিকরাই। তারকা সমৃদ্ধ পিএসজির ৪ শটের বিপরীতে ব্রুগের শট ৭টি।

প্রথম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপার জন্য মরিয়া নাসের আল খেলাইফির দলটার বেলজিয়াম যাত্রার শুরুটা অবশ্য ভালোই হয়েছিলো। ম্যাচের মাত্র ১৫ মিনিটে এমব্যাপ্পের অ্যাসিস্টে পিএসজিকে লিড এনে দেন অ্যান্ডার হেরেইরা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০