Pallibarta.com | অপহরণ করে ৩ যুবককে পাহাড়ে নিয়ে যায় রোহিঙ্গারা - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

অপহরণ করে ৩ যুবককে পাহাড়ে নিয়ে যায় রোহিঙ্গারা

অপহরণ করে ৩ যুবককে পাহাড়ে নিয়ে যায় রোহিঙ্গারা

অপহরণ করে ৩ যুবককে পাহাড়ে নিয়ে যায় রোহিঙ্গারা ।
কক্সবাজারের টেকনাফের গহিন পাহাড় থেকে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে অপহৃত বাংলাদেশি ৩ যুবককে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে অপহরণকারী দলের অন্তত ১৮ সদস্য।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশি ৩ যুবককে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

উদ্ধার হওয়া ৩ জন হলেন-নোয়াখালীর হাতিয়ার বাসিন্দা আজিজুল ইসলাম (২৪), নারায়নগঞ্জের আড়াইহাজার এলাকার আল আমিন (২৭) ও ব্রাহ্মণবাড়িয়ার সরাইল এলাকার মো: মুক্তার হোসেন মৃধা (২৭)।

সিনিয়র সহকারী পুলিশ সুপার জানান, নির্মাণকাজ দেওয়ার কথা বলে টেকনাফের হ্নীলা এলাকায় ডেকে নিয়ে গত ২৪ সেপ্টেম্বর ৩ বাংলাদেশিকে অপহরণ করে রোহিঙ্গা সন্ত্রাসীরা। পরে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। টাকা দিতে ব্যর্থ হলে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। বিষয়টি র‌্যাবকে অবহিত করেন অপহৃত আজিজুল ইসলামের ভাই হাসান মো. সায়েম।

এর প্রেক্ষিতে র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে নয়াপাড়া রোহিঙ্গা সংলগ্ন পাহাড়ের পাদদেশে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অন্তত ১৮ জন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৩ জনকে।
র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও জানান, এ ব্যাপারে ভিকটিম আজিজুল ইসলামের বড় ভাই বাদী হয়ে টেকনাফ থানায় মামলা করেছেন। অপহরণকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১